গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন


প্রকাশের সময় : জুন ১৭, ২০২৩, ৮:০২ অপরাহ্ন / ১১১৬
গঙ্গাচড়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন

সানজিম মিয়া – গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি

 

 

 

 

 

রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনূর্ধ্ব-১৭) এর শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪ টায় গঙ্গাচড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, ওসি দুলাল হোসেন, ম্যাচ কমিশনার ও সমবায় অফিসার আবতাবুজ্জামান চয়ন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইয়েদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, কোলকোন্দ ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, বেতগাড়ী ইউপি চেয়ারম্যান মোহাইমিন ইসলাম মারুফ, গজঘণ্টা ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, প্রধান শিক্ষক আব্দুল আখের মিঞা, যুব উন্নয়ন অফিসার মাহমুদুর রহমান, আনসার ভিডিপি অফিসার রেজকেকুজ্জামান, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহেদুল ইসলামসহ ক্রীড়া সংস্থার সদস্যগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় কোলকোন্দ ইউনিয়ন বনাম আলমবিদিতর ইউনিয়ন এবং গজঘণ্টা ইউনিয়ন বনাম বেতগাড়ী ইউনিয়নের মাঝে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী খেলায় আলমবিদিতর ইউনিয়ন ফুটবল দলকে ২-০ গোলে পরাজিত করে কোলকোন্দ ইউনিয়ন ফুটবল দল এবং অপর খেলায় বেতগাড়ী ইউনিয়ন ফুটবল দলকে ২-১ গোলে পরাজিত করে গজঘণ্টা ইউনিয়ন ফুটবল দল।

Bangladesh It Host