খুলনা জেলা যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট ও ২১ আগস্টে নিহত সকল শহীদদে স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০২৩, ১২:০৪ অপরাহ্ন / ১৯২
খুলনা জেলা যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট ও ২১ আগস্টে নিহত সকল শহীদদে স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) বিকাল ৫ টায় ডুমুরিয়া উপজেলার ৭নং শোভনা ইউনিয়নে যুবলীগের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর মৃণাল কান্তি জোদ্দার। ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক বিকাশ মন্ডলের সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তৃতা করেন খুলনা জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. মাহফুজুর রহমান সোহাগ, যুবলীগ নেতা মোঃ জলিল তালুকদার, হারুনুর রশিদ, মুশফিকুর রহমান সাগর, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা সরদার আবদুল গনি, ডুমুরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক হুমায়ুন কবির, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জাহাবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মাসুদ রানা ও ইউনিয়ন যুবলীগ নেতা সোহাগ। সভায় পরিচালনা করেন উপজেলা যুবলীগের সদস্য রাজিউল বারী সৈকত।
সভায় প্রধান অতিথির বক্তৃতায় মৃণাল জোদ্দার বলেন, বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে নেই। কিন্তু তার আদর্শ আমাদের চিরন্তন অনুপ্রেরণার উৎস। তার নীতি ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সাহসী, ত্যাগী ও আদর্শবাদী নেতৃত্ব। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদনের মাধ্যমে দেশকে সোনার বাংলায় পরিণত করাই হোক শোক দিবসে সবার অঙ্গীকার।

এসময়ে আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত এলাকাবাসীর মধ্যে খাবার বিতরণ করা হয়।