খুলনার রূপসায় শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ করেন মহানগর যুবলীগ সভাপতি পলাশ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২৩, ৪:০৫ অপরাহ্ন / ১৯৩
খুলনার রূপসায় শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ করেন মহানগর যুবলীগ সভাপতি পলাশ
আজিজুল ইসলাম।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী খুলনা মহানগর যুবলীগ সভাপতি সাবেক ছাত্রনেতা সফিকুর রহমান পলাশ আজ ৪ সেপ্টেম্বর  বিকালে রূপসা উপজেলার নতুনহাট বাজার,কাজদিয়া বাজার,গাজীর দোকান সহ বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকান্ড চিত্রসম্বলিত লিফলেট বিতরণ করে গনসংযোগ ও প্রচার  করেন।
এসময় তিনি বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার। বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশের প্রতিটা ওলিতে গলিতে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। বর্তমান সরকারে আমলে কেউ না খেয়ে দিন কাটায় না কেউ গাছতলায় বসবাস করে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে গৃহহীনরা জমিসহ পাকাবাড়িতে বসবাস করছে। তাই আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই। এই উন্নয়নের ধারা অব্যহৃত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় তাকে নির্বাচিত করতে হবে।
বিভিন্ন স্থানে  তার সাথে গনসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি খান শাহাজাহান কবীর প্যারিস,সাংগঠনিক সম্পাদক এমডি রকিব উদ্দীন,খুলনা জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আজিজুল হক কাজল, আওয়ামীলীগ নেতা আলমগীর মল্লিক,মঈন উদ্দীন শেখ,রূপসা উপজেলা যুবলীগের আহবায়ক এবিএম কামরুজ্জামান,আওয়ামীলীগ নেতা মাহবুব উল আলম, হাবিবুর রহমান,জাকির শেখ,রূপসা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তি পদ বসু,যুবলীগ নেতা নাসির হোসেন সজল,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফ ম  আইয়ূব আলী,সাধারণ সম্পাদক মোঃ কামাল শেখ, কৃষক লীগ নেতা মহসিন হোসেন পাইক, মাহির শেখ,জিয়াউল ইসলাম লিপন, জাকির, জিয়াউল আহসান লিখন,বাদশা মিয়া,রঞ্জু হালদার, শাহরিয়ার হোসেন মানিক, রনজিত হালদার,মুরাদ মোল্যা,জাহিদুর রহমান,জনী খান,আঃ রউফ শিকদার, আ: জব্বার,ইয়াকুব শেখ,নুরুল হুদা চন্দন,শাহাবুদ্দিন খান শুভ,আঃ রহিম মিনা,খান খায়রুল ইসলাম,জাহিদ শেখ,মুরাদ শেখ,জহির আব্বাস,মুক্তাজুল ইসলাম সোহাগ,নাজমুল হুদা অঞ্জন,আবদুল্লাহ আল মামুন এলিচ,রিপন সরদার,মামুন খান,মাহবুব শেখ, খায়রুল, রিপন শেখ,শুভ শীল,চুন্নু রাজ,ইউসুফ শেখ,নয়ন মল্লিক,দীপ খান,প্রান্ত শীল, সজীব,অয়ন, দীপ্ত, শিপন, রাজীব,জিতু,শরীফ শেখ,রিয়াজ সরদার প্রমূখ।
এরপর তিনি গণসংযোগ শেষে শহীদ মনসুর স্মৃতি সংসদের ফুটবল খেলোয়াড়দের সাথে মত বিনিময় করেন,এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়াবিদ অধ্যাপক খান আহমদুল কবির চাইনিজ সহ এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ।