খুলনার বটিয়াঘাটা প্রেসক্লাবে মতবিনিময় সভায় সংরক্ষিত মহিলা এমপি এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার । 


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২২, ৮:১৮ অপরাহ্ন / ৪৮৪
খুলনার বটিয়াঘাটা প্রেসক্লাবে মতবিনিময় সভায় সংরক্ষিত মহিলা এমপি এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার । 
খুলনার বটিয়াঘাটা প্রেসক্লাবে মতবিনিময় সভায় সংরক্ষিত মহিলা এমপি এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার । 
বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি –
খুলনার বটিয়াঘাটা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদে সাথে এমপি গ্লোরিয়া ঝর্ণা সরকারের মতবিনিময়।
বুধবার (২৮ শে ডিসেম্বর ২২) সকালে বটিয়াঘাটা প্রেসক্লাবের নিজস্ব ভবনে প্রেসক্লাবের সভাপতি কবির আহমেদ খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শেখ মনিরুজ্জামান মনি’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংরক্ষিত মহিলা আসনের সাংসদ এড. গ্লোরিয়া ঝর্না সরকার।  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেইউজের দপ্তর সম্পাদক মোঃ আব্দুল হামিদ, বটিয়াঘাটা প্রেসক্লাবের সহ সভাপতি আহসান কবির, হিরামন মন্ডল, যুগ্ন সম্পাদক মুহা. আল আমীন গোলদার, সহ সম্পাদক মোঃ সোহরাব মুন্সি, কোষাধ্যক্ষ মোঃ তরিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য তুরান হোসেন রানা, কাজি আতিক, আরিফুজ্জামান দুলু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন সাংবাদিক এনায়েত আলী বিশ্বাস, মহিদুল ইসলাম শাহীন, ইমরান হোসেন সুমন, অমলেন্দু বিশ্বাস, ইমরান হোসেন, আছিয়া খাতুন ঝিনুক, মোহাব্বাত আলী খান, আব্দুর রব, বিপ্রদাশ রায়, শাহাবুদ্দিন দোলন, ইয়াসিন রেজা সহ আরো অনেকে।

ফকিরহাটে জনতার হাতে চোর সিন্ডিকেটের সদস্য আটক -১।

মেহেদি হাসান নয়ন, বাগেরহাট-

বাগেরহাটের ফকিরহাট বাজার এলাকা থেকে একটি ব্যাটাারি চালিত রিক্সা নিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পড়েছে চোর সিন্ডিকেটের সদস্য সুমন শেখ (২৬)। সে কচুয়ার চন্দ্রপাড়ার মৃত সিদ্দিক শেখের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে ছোট বাহিরদিয়া গ্রামের মো. আল মামুন ফকিরহাট একটি সড়কের উপর রিক্সা রেখে পাশে খাবির স্টোরে টায়ার কিনতে যান। এসে দেখেন তার রিক্সাটি একজন চুরি করে পালিয়ে যাচ্ছে, তখন স্থানীয়দের সহযোগিতায় রিক্সা সহ চোর সুমন শেখকে আটক করে। পরে মডেল থানা পুলিশের নিটক তাকে সোর্পদ করে। এ ব্যাপারে রাতেই রিক্সা চালক মো. আল মামুন বাদি হয়ে সংশ্লিষ্ট থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হয়। 

মেহেদি হাসান নয়ন, বাগেরহাট –

খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা বিশ্বরোড মোড়ে এলাকায় নোয়াপাড়া গামী ভ্যানে মোল্লারহাট গামী তেলের লরি সজোরে ধাক্কা দিলে ভ্যানচালক রূপসা উপজেলার পাচাণী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে শাহাজান হাওলাদার (৬০) ঘটনাস্থলেই নিহত হয়।

ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা বিশ্বরোড মোড়ে ২৮‌(ডি‌সেম্বর) বুধবার দুপুর আনুমানিক দুপুর দুইটার সময় ফলতিতা থেকে নোয়াপাড়া গামী ভ্যানে মোল্লারহাট গামী তেলের লরি সজোরে ধাক্কা দেয়। এ‌তে ভ্যানচালক রূপসা উপজেলার পাচাণী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে শাহাজান হাওলাদার (৬০) ঘটনাস্থলেই নিহত হয়। পু‌লিশ ও প্রত‌্যক্ষদর্শী‌দের বরা‌তে জানা যায় ভ‌্যানচালক ঘটনাস্থ‌লে মারা গে‌লেও লরীচালককে আটক করা সম্ভব হয়‌নি। বিষয়টি নিশ্চিত করেন,ফ‌কিরহাট ম‌ডেল থানার অফিসার্স ইনচার্জ মুঃআ‌লিমুজ্জামান, তিনি বলেন মৃত ভ‌্যানচাল‌কের লাশ যথাযথ প্রক্রিয়া শে‌ষে প‌রিবা‌রের নিকট হস্তান্তর করা হ‌বে এবং ঘাতক লরী‌কে আট‌কের চেষ্টা চল‌ছে।