“খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল, সম্পাদক লায়ন চৌধুরী”


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ৭:৪৮ অপরাহ্ন / ২৯৫
“খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল, সম্পাদক লায়ন চৌধুরী”

খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল, সম্পাদক লায়ন চৌধুরী
শফিকুল ইসলাম সোহাগ খানসামা দিনাজপুর প্রতিনিধি
দীর্ঘ ১০ বছর পর দিনাজপুরের খানসামা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন -২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন পূর্বের কমিটির সহ-সভাপতি ও খানসামা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম এবং পুনরায় সাধারণ সম্পাদক হয়েছেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন।
এছাড়া কমিটির সহ-সভাপতি হয়েছেন শেখ রফিকুল ইসলাম, আইনুল হক শাহ, রতন বিএসসি, আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আনোয়ার হোসেন রানা, ধীমান চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক আফরোজা পারভীন, দপ্তর সম্পাদক প্রমথ রায়, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামসুর রহমান পারভেজ ও সদস্য গোলাম মোস্তফা শাহ।
মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে পাকেরহাট শিশুপার্কে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহ্ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের সঞ্চালনায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ আবুল হাসান মাহমুদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীব, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া ও এ্যাড. সফুরা বেগম রুমি প্রমুখ।
এই অনুষ্ঠানের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কবুতর ও বেলুন উড়িয়ে কাউন্সিল অধিবেশন শুরু করেন নেতারা। এরপরে আলোচনা সভা শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের জীবন বৃত্তান্ত ও সাক্ষাৎকার গ্রহণ করা হয়। পরে সকলের সমঝোতার ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের এই কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা।