“কে এই শহীদুল ইসলাম সাগর? উদ্বর্তন কর্মকর্তাদের দোহাই দিয়ে অপকর্ম চালাচ্ছে”


প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২২, ৬:৪৫ অপরাহ্ন / ৬০৯
“কে এই শহীদুল ইসলাম সাগর? উদ্বর্তন কর্মকর্তাদের দোহাই দিয়ে অপকর্ম চালাচ্ছে”
“কে এই শহীদুল ইসলাম সাগর? উদ্বর্তন কর্মকর্তাদের দোহাই দিয়ে অপকর্ম চালাচ্ছে”
ব্যুরোচীফ মোঃ মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুল –
সম্প্রতি শহিদুল ইসলাম সাগর নামের এক পর্যটন কর্মীর দৌরাত্ম্যে অস্থির এই খাত। পাশাপাশি রন্ধনশিল্পেও তার খবরদারি চলছে। বিভিন্ন রন্ধনশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, পর্যটন লেখক প্রমুখকে জড়িয়ে সে ক্রমাগত আক্রমণাত্মক পোস্ট দিয়ে যাচ্ছে। তার বিষয়ে প্রথম মুখ খুলেছেন রন্ধনশিল্পী সোনিয়া সিমরান। তিনি শহিদুল ইসলাম সাগরের ক্রমাগত আক্রমণে দিশেহারা হয়ে আইনের আশ্রয় নিয়েছেন। জানা যায় শহীদুল ইসলাম সাগর গত পয়লা মে লবী রহমান কুকিং ফাউন্ডেশনের জয়েন্ট সেক্রেটারিকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেন। উক্ত পোস্টে সাগর অনাকাঙ্ক্ষিত ভাবে  অশ্লীলভাবে আক্রমণ করেছেন  । যারা সাগরের সাথে সোশ্যাল মিডিয়ায় যুক্ত তারা সবাই এটি দেখেছেন। এতে এই রন্ধনশিল্পী সামাজিক ও পারিবারিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।
সোনিয়া সিমরান জানান, ‘শহীদুল ইসলাম সাগরের দৃষ্টিভঙ্গি ও তার খারাপ আচারণের কারণে আমরা তাকে বরাবরই এড়িয়ে চলি। এই বিষয়ে শহীদুল ইসলাম সাগর বুঝতে পারলে তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে বিভিন্ন  অপপ্রচার চালাতে থাকে। আমি সহ আরো কয়েকজনকে বিভিন্ন সময় অত্যন্ত কদর্য ভাষায় গালাগালি করে থাকে। শহীদুল ইসলাম সাগর আমাকে স্বরাষ্ট্রমন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে ভয়ভীতি দেখায়।’
এ বিষয়ে সোনিয়া সিমরান থানা এবং আদালতের শরণাপন্ন হয়েছেন। সাইবার ট্রাইবুনালে ৩৮০/২২ Sonia & ND 27/11/22 মামলা দায়ের করেন। শহিদুল ইসলাম সাগরের আরো কিছু বিষয় আমাদের হাতে এসেছে। তিনি এর আগে মাননীয় প্রধানমন্ত্রীর স্বাক্ষর জাল করে নিজের সংগঠনের নামে চিঠি বানিয়েছেন বলে অভিযোগ আছে। স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় দিনভর আড্ডা মারার কথাও ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন। তার এসব কর্মকাণ্ডে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে সচেতন মহল মনে করেন।
মোঃ মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুল
ব্যুরোচীফ
01837580747