কেশবপুরে শিক্ষার মান উন্নয়নে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ন / ৪৬১
কেশবপুরে শিক্ষার মান উন্নয়নে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেশবপুরে শিক্ষার মান উন্নয়নে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রনি হোসেন, কেশবপুর –

কেশবপুরের পরচক্রা হাড়িয়াঘোপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে শিক্ষার মান উন্নয়নে মা সমাবেশ সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রবীন কুমার মজুমদারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার শোভা রায়, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রবিউল ইসলাম, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাহিদুল ইসলাম। মা সমাবশ সঞ্চালনায় ছিলেন শিক্ষক কে এম  ফিরোজ সুলতান সবুজ।
কেশবপুরে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।
রনি হোসেন, কেশবপুর –
কেশবপুর উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে ও স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের সহযোগিতায় ২ জানুয়ারি সকালে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে  রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলার শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে “উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায়” প্রতিপাদ্য বিষয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক ও নাসিমা সাদেক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার আলমগীর হোসেন। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আকমল আলী, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, মধ্যকুল উন্নয়ন সংস্থার নাসিমা খাতুন প্রমূখ।
কেশবপুরের বালিয়াডাঙ্গা দেবালয়ের ৭৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
রনি হোসেন, কেশবপুর –
কেশবপুরের বালিয়াডাঙ্গা দেবালয়ের ৭৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিবন্ধী, দুস্থ অসহায় ও স্কুল, কলেজের ছাত্র- ছাত্রীদের মাঝে ৫ শত শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে এবং সন্ধ্যায় রামায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দেবালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বালিয়াডাঙ্গা দেবালয়ের ট্রাস্টির সাধারণ সম্পাদক স্বপন মুখার্জির সভাপতিত্বে বক্তব্য দেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ উপজেলার সহ-সভাপতি নন্দ দুলাল বসু,পুজা উদযাপন পরিষদের জেলা সদস্য ও উপজেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম রায়, উপজেলা পুজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক,পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক আশুতোষ হালদার, বালিয়াডাঙ্গা দেবালয় কারিগরি ট্যাকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজর অধ্যক্ষ উদাস কান্তি,বালিয়াডাঙ্গা সার্বজনীন দেবালয় মাধ্যমিক বিদ্যালয় বিএম শাখার প্রধান শিক্ষক মাসুদুর রহমান, বালিয়াডাঙ্গা সার্বজনীন দেবালয় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শোভন ব্যানার্জীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও শিক্ষক, শিক্ষিকা, ছাত্র -ছাত্রী প্রমূখ।
উল্লেখ্য বালিয়াডাঙ্গা দেবালয় টেস্টের সাপ্নিক প্রতিষ্ঠাতা ও জমিদাতা স্বর্গীয় কালিপদ মূখার্জীর স্বরণে স্মৃতিচারণ মুলক আলোচনা, রামায়ণ,শীত বস্ত্র কম্বল বিতরণের মাধ্যমে দিন ব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে দেবালয় টেস্টির প্রতিষ্ঠা লগ্ন থেকে যারা বিভিন্ন ধরনের সহযোগিতাকারী পরলোকগমন করেছেন এবং দেশ ও জাতির কল্যাণ ও শান্তি কামনা কামনা করা হয়।