কুমিল্লার বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।


প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২২, ৪:৫৪ অপরাহ্ন / ২০৭
কুমিল্লার বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।
বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।
মোঃ মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুল কুমিল্লা ও চট্টগ্রাম ব্যুরো –
কুমিল্লার বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। ১৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১টায়  উপজেলা পরিষদ ভবনের সামনে এ শীতবস্ত্র বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: মেহেদী হাসান ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরুড়া পৌর মেয়র মোঃ বকতার হোসেন ও বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার, পল্লী বিদ্যুতের ডিজিএম জালাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম , এবি স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আক্তারুজ্জামান বাবু ।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরুড়া প্রেসক্লাবের সভাপতির মোঃ আবুল হাসেম,বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ,
সাংবাদিক সলিল রঞ্জন বিশ্বাস, ইকরামুল হক, আজিজুর রহমান, মো শরীফ উদ্দিন, স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার কামরুজ্জামান রিমন, স্টাইল ক্লজিং সেকশনের ম্যানাজার সরকার কবির , ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির এডমিশন ডিরেক্টর গিয়াস উদ্দিন, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী, বরুড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ইকরামুল হক প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্লোবাল ইসলামি ব্যাংক কুমিল্লা শাখা ব্যবস্থাপক শাহনুর আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ সমিতির ওবায়েদ,মোঃ ইয়াছিন মিয়া, ইমন, ইদ্রিস, ফরিদ,সাজ্জাদ,শান্তা ,ফারুক, এডভোকেট কামাল হোসেন ও রাকিব উদ্দিন। অনুষ্ঠানে বক্তারা বলেন, স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান বরুড়ার কৃতি ও গুনী সন্তান। তিনি বিভিন্ন দুর্যোগে বরুড়ার মানুষের পাশে দাড়িয়েছেন। এবং ভবিষ্যতেও দরিদ্র মানুষের জন্য সেবা ও সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান। ১৩ ডিসেম্বর ২০২২ দিনব্যাপী বরুড়ার পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় ১ হাজার ৩’শ কম্বল, ৭’শ লেপ ও ৬ হাজার বস্ত্র বিতরন করা হয়।
মোঃ মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুল
ব্যুরো কুমিল্লা ও চট্টগ্রাম
01837580747