কালাইয়ে “তৃণমূল জনতার মুখোমুখি”- আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম,পি…


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ৮:১৭ অপরাহ্ন / ৩৩৪
কালাইয়ে “তৃণমূল জনতার মুখোমুখি”- আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম,পি…
কালাইয়ে “তৃণমূল জনতার মুখোমুখি”- আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম,পি…
মোঃ জাহিদুল ইসলাম কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ
১২/১০/২০২২
জয়পুরহাট জেলায় কালাই উপজেলা আওয়ামী লীগ এর আয়োজনে ছয়টি স্থানে জনপ্রতিনিধি বৃন্দের স্বচ্ছতা ও জবাবদিহিত মূলক অনুষ্ঠান ” তৃণমূলে জনতার মুখোমুখি”সম্পুর্ণ হয়েছে। বর্তমান সরকারের উন্নয়ন, অগ্রগতি, অর্জন ও করণীয় বিষয়ে সাধারণ জনগণের মাঝে জবাবদিহিতা করেন,মহান জাতীয় সংসদের হুইপ,বাংলাদেশ আওয়ামী লীগ এর সফল ও দক্ষ সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের এম,পি জননেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
বর্তমান সরকারের উন্নয়ন, অর্জন ও করণীয় এবং প্রান্তিক মানুষের সমস্যা-সমাধান, সম্ভাবনা-উন্নয়ন, প্রত্যাশা ও প্রাপ্তি সহ নানা বিষয় নিয়ে কালাই উপজেলার তৃণমূল জনগণের মুখোমুখি হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি)।
বুধবার (১২ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত কালাই উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রান্তিক গ্রামের সাধারণ মানুষের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিবেন তিনি। এরই ধারাবাহিকতায় ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জিন্দারপুর ইউনিয়নের হাজীপুর গ্রাম ও পুনট ইউনিয়নের পাঁচগ্রামে উপস্থিত হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।
প্রশ্নত্তোর পর্বে জনগণ এলাকার শিক্ষা, রাস্তা-ঘাট, স্টেডিয়াম নির্মাণ, ভিজিএফ, ভিজিডি, টিআর-কাবিখা, কিডনি, মাদক, দুর্নীতি, অবসর ভাতা, পেনশন সংক্রান্ত নানা জটিল বিষয়ে তৃণমূল পর্যায়ের মানুষজন এমপিকে প্রশ্ন করেন।
হুইপ স্বপন জনতার মুখোমুখি তাৎক্ষণিকভাবে ওইসব প্রশ্নের জবাব দিয়ে সমস্যা সমাধান ও  সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে জনতাকে আশ্বস্ত করে বলেন, সকল সমস্যার সমাধান একবারেই করা অসম্ভব। তবে খুব শিগগিরই সমস্যাগুলো সমাধান করা হবে। এসময় উপস্থিত ছিলেন-কালাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিনফুজুর রহমান মিলন, কালাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো.ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র মোছা.রাবেয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোছা. জান্নাতুল ফেরদৌস, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈন উদ্দিন প্রমুখ।
মোঃ জাহিদুল ইসলাম
কালাই (জয়পুরহাট) প্রতিনিধি
০১৭৮৫৩৫২৫৫৮