“এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের রাসিক মেয়রের অভিনন্দন”


প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২২, ৬:০৬ অপরাহ্ন / ৫৫৬
“এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের রাসিক মেয়রের অভিনন্দন”

“এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের রাসিক মেয়রের অভিনন্দন”
আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধিঃ
প্রেস বিজ্ঞপ্তি, ২৮ নভেম্বর ২০২২
২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং শিক্ষকমণ্ডলীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অভিনন্দন বার্তায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, যেসব শিক্ষার্থী বন্ধুরা এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছ, আমি তোমাদের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি তোমরা যারা যে কোনো কারণেই হোক উত্তীর্ণ হতে পারনি, তোমাদের হতাশ হওয়ার কিছু নেই। এখন থেকে চেষ্টা করলে ভবিষ্যতে নিশ্চয়ই তোমরা এ বাধা অতিক্রম করে ভালো ফল অর্জন করতে পারবে।
কৃতি শিক্ষার্থীরা পরবর্তী একাডেমিক জীবনের চূড়ান্ত সাফল্য অর্জনের জন্য অভিভাবক, শিক্ষক ও শ্রদ্ধেয়জনদের উপদেশ মত নিয়মানুবর্তিতার মধ্যে থেকে কঠোর অধ্যবসায়ের মাধ্যমে আগামীতে তোমরা আরো সাফল্য বয়ে আনবে-এই প্রত্যাশা করি। আমি তোমাদের উজ্জ্বল ও সুন্দর ভবিষ্যৎ কামনা করছি।

মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ নভেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা ফাতেমাতুজ-জোহ্ রা সভাপতিত্বে এ সভাটি অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মোঃ আব্দুস সালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, সানজিদা রহমান রিক্তা, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, সহকারি কমিশনার ভূমি প্রিয়াংকা দাস,থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ্, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রহিমা খাতুন, যুব কর্মকর্তা রোকনুজ্জামান তালুকদার, মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা শাহীন, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, মোহনপুর মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকারকর্মী মোঃ শাহিন সাগর, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাদিকুল ইসলাম স্বপন, এফডিআর ফয়সাল প্রমুখ।