“আনন্দের বন্যায় ভাসছে ঝিকরগাছা সরকারি এমএল হাই স্কুল : বিভিন্ন দপ্তরে ফুলেল শুভেচ্ছা”


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২২, ৪:১৯ অপরাহ্ন / ২৫৪
“আনন্দের বন্যায় ভাসছে ঝিকরগাছা সরকারি এমএল হাই স্কুল : বিভিন্ন দপ্তরে ফুলেল শুভেচ্ছা”
“আনন্দের বন্যায় ভাসছে ঝিকরগাছা সরকারি এমএল হাই স্কুল : বিভিন্ন দপ্তরে ফুলেল শুভেচ্ছা”
শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর  :
অনেক জল্পনা-কল্পনা শেষে আনন্দের বন্যায় ভাসছে যশোরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঝিকরগাছা এমএল মডেল হাই স্কুল। ১৮৮৮সালে স্থাপিত হওয়া প্রতিষ্ঠানটি র্দীঘদিনের পথ পাড়িদিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর অবদানে সরকারিকরণ হয়েছে। ২০১৮সাল থেকে স্কুলটি সরকারিকরণের বিষয়ে বিভিন্ন কার্যক্রম শেষ করে অবশেষে সকল শিক্ষক ও শিক্ষার্থীদের মনের আকাঙ্খা পূরণ হল। এ উপলক্ষে যশোর শিক্ষক ও অশিক্ষক কর্মচারী এডহক নিয়োগ সম্পূর্ণ হয়েছে। বর্তমানে ঝিকরগাছা সরকারি বহুমুখি মডেল হাইস্কুল নামে নতুন পরিচয় মিলেছে। যশোর শিক্ষক ও অশিক্ষক কর্মচারী এডহক নিয়োগ হওয়ার বিষয়ে স্কুলের সহকারী প্রধান শিক্ষক এএফএম সাজ্জাদুল আলম’র নেতৃত্বে স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দ মিলিত হয়ে প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদকে ফুলের শুভেচ্ছা প্রদান করেন। এছাড়াও প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদও স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দ মিলিত হয়ে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সদস্য বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত ডাক্তার মোঃ নাসির উদ্দিন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব ও সাবেক ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আঃ জলিল, উপ-সচিব মোছাঃ শাম্মী আক্তার, অতিরিক্ত সচিব খালেদা আক্তার, মাধ্যমিক ও উচ্চ  শিক্ষা খুলনা অঞ্চলের উপ-পরিচালক এএসএম আব্দুল খালেক, জেলা শিক্ষা অফিসার একেএম গোলাম আযম, উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা শিক্ষা অফিসার কামরুজ্জামান মোঃ জাহাঙ্গীর হুসাইন মিঞাকে ফুললে শুভেচ্ছা জ্ঞাপন করেন।
“নৌকা যার আমরা তার : গিলবার্ট নির্মল বিশ্বাস”
শাহাবুদ্দিন মোড়ল,ঝিকরগাছা (যশোর) :
৮৬ যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নের প্রার্থী হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে ‘নৌকা যার আমরা তার’ এই স্লোগানকে সামনে রেখে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজের সভাপতি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ঝিকরগাছা উপজেলা শাখার আহ্বায়ক গিলবার্ট নির্মল বিশ্বাস বিভিন্ন সময়ে নতুন আঙ্গিকে ব্যতিক্রম ধারায় সরকারের উন্নয়নে কর্মকাণ্ড নিয়ে এগিয়ে চলেছেন।
এই বিষয়ে সংবাদকর্মীদের সাথে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগের সরকার কি করেন নি ? বাংলাদেশ আওয়ামীলীগ এ দেশের উন্নয়নকে সব সময় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। এজন্যই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্ব গ্রহণ করেই ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেন এবং বিভিন্ন মুখী কার্যক্রম হাতে নেন। তো মধ্যেই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে শুরু হওয়া যে সকল কার্যক্রম সফলভাবে শেষ হয়েছে স্বপ্নের পদ্মা সেতু, মেট্রো রেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মাওয়া এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কালনা সেতু, সমুদ্রসীমা জয়, যুদ্ধাপরাধীদের বিচার, বিধবা ও বয়স্ক ভাতা প্রদান, বিনামূল্যে শিক্ষার্থীদের নতুন বই, কর্ণফুলী টানেল নির্মাণ, রপ্তানি আয় বৃদ্ধি, ইউনিয়ন ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র, রাস্তাঘাট উন্নয়ন, শতভাগ বিদ্যুৎ, বৈদেশিক মুদ্রার রিজার্ভ বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, জঙ্গি দমন, ছিটমহল সমস্যার সমাধান, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, যশোর বেনাপোল মহাসড়কের চার লেনে উন্নতিকরণ সহ দেশব্যাপী উন্নয়ন কার্যক্রম। এছাড়াও তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার বিকল্প নাই। বাংলাদেশের উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন এবং সবাই এক হয়ে বলুন শেখ হাসিনার সরকার বারবার দরকার।