অবসরপ্রাপ্ত সৈনিক বহুমুখী কল্যান সংস্থার উদ্দ্যোগে বগুড়ার শেরপুরে সেলাই মেশিন বিতরণ করা হয়। 


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২৩, ৭:০৯ অপরাহ্ন / ৪৫৪
অবসরপ্রাপ্ত সৈনিক বহুমুখী কল্যান সংস্থার উদ্দ্যোগে বগুড়ার শেরপুরে সেলাই মেশিন বিতরণ করা হয়। 
অবসরপ্রাপ্ত সৈনিক বহুমুখী কল্যান সংস্থার উদ্দ্যোগে বগুড়ার শেরপুরে সেলাই মেশিন বিতরণ করা হয়। 
 মাসুম বিল্লাহ, শেরপুর বগুড়াঃ
বগুড়ার শেরপুরে অবসরপ্রাপ্ত সৈনিক বহুমুখী কল্যান সংস্থার উদ্দ্যোগে মৃত অবসর প্রাপ্ত সৈনিকের পরিবারের মাঝে মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় বাসষ্ট্যান্ড টাউনকলোনী এলাকায় কার্যালয়ে এ সেলাই মেশিন বিতরণ করা হয়। অবসরপ্রাপ্ত সৈনিক বহুমুখী কল্যান সংস্থার সভাপতি ও অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার সাজাহান আলীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত সৈনিক বহুমুখী কল্যান সংস্থার সদস্য ও অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মিনহাজ উদ্দিন, সার্জেন রবিউল হক, আব্দুল লতিফ, সিপিএল আব্দুল মান্নান প্রমুখ। এ সময় বক্তব্যে আমরা সরকারি চাকুরী করেছি কিন্তু দেশ ও জাতীর কল্যানে কাজ করেছি। তাই আমাদের কোন সদস্য যদি বিপদে পড়ে তাহলে তাদের পাশে দাঁড়ানোই আমাদের মুল লক্ষ। আমরা সব সময় একত্রিত হয়ে থাকতে চাই যার ফলে অবসরপ্রাপ্ত সৈনিক বহুমুখী কল্যান সংস্থার গঠন করেছি।
বগুড়ায় বোরো মৌসুমের ধান লাগাতে ব্যস্ত কৃষকরা। 
আর.এ রাশেদ, বিশেষ প্রতিনিধি :
তীব্র শীত উপেক্ষা করেই বোরো মৌসুমের  ধানের চারা লাগানো শুরু করেছেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কৃষকরা। প্রায় ৩ হাজার হেক্টর জমিতে বোরো ধানের চারা রোপনে ব্যস্ত সময় পার করছেন এ এলাকার মানুষ।
জানা গেছে, এ এলাকায় চাষীরা বিভিন্ন জাতের (বি আর ২৮, কাটারীভোগ, বি আর-২৯, ৯৯,১০০,১০২,৮৯) উচ্চ ফলনশীল ধানের চারা রোপন করা হয়েছে। তবে চাষীরা বি আর ২৮ কাটারীভোগ ও ২৯ জাতের ধান চারা বেশি রোপন করছেন।
কৃষি অফিসের কর্মকর্তারা বলছেন, এ মৌসুমে ইরি- বোরো ধান চাষে চাষীরা যত্নবান হয়েছেন। এবার ১৪ হাজার ৫০০ হেক্টর জমিতে ইরি-বোরো রোপনের লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে। আমরা আশা করছি এবার লক্ষ্যমাত্রা পূরণ হবে। উপজেলা কৃষি অফিসার আবদুল হালিম বলেন, অধিক ফলনের আশায় মাঠে মাঠে চাষীরা ব্যাস্ত হয়ে পড়েছেন। এছাড়াও আমাদের মাঠ পর্যায়ে কর্মকর্তাগণ কৃষকদের পাশে থেকে নানা ভাবে পরামর্শ দিচ্ছেন।