লালমনিরহাটে মাসিক মুল্যায়নে এপ্রিল/২০২৩ মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে,  নির্বাচিত হয়েছেন আদিতমারী থানা


প্রকাশের সময় : মে ৩০, ২০২৩, ১১:৩২ অপরাহ্ন / ১২৩০
লালমনিরহাটে মাসিক মুল্যায়নে এপ্রিল/২০২৩ মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে,  নির্বাচিত হয়েছেন আদিতমারী থানা
মোঃ শরিফুল ইসলাম লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলা পাঁচটি থানার মধ্যে সার্বিক কর্ম মুল্যায়নে লালমনিরহাট জেলার ৫ টি থানার মধ্যে আদিতমারী থানা শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়েছে। লালমনিরহাট জেলার আদিতমারী থানা এলাকায় মাদক, জঙ্গী, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম সহ প্রভৃতি অপরাধ নির্মুলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আদিতমারী থানা পুলিশ। এসব কর্মকান্ড  মুল্যায়ন করে স্বীকৃতি হিসেবে ৩০/০৫/২৩ ইং  তারিখে লালমনিরহাট জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মুল্যায়নে এপ্রিল/২০২৩ মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে, আদিতমারী থানা কে নির্বাচিত করেছে।
 একই সাথে সার্বিক কর্ম মুল্যায়নে আদিতমারী থানার এস,আই মোঃ মিজানুর রহমানকে শ্রেষ্ঠ এস,আই হিসেবে পুরস্কৃত করা হয়েছে। আদিতমারী থানা অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক শ্রেষ্ঠ থানা আদিতমারী নির্বাচন হওয়ার অভিনন্দন জানিয়েছেন লালমনিরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।
তিনি আরো বলেন কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ পুলিশের গর্ব ও অহংকার, জনগনের প্রকৃত সেবক, সততার সমুজ্জ্বল ব্যক্তিত্ব, জনবান্ধব পুলিশের রোল মডেল ও আদর্শ, রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম এবং অতিরিক্ত ডিআইজি এস. এম রশিদুল হক পিপিএম প্রতি। কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক , অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস, (এ-সার্কেল এর অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মোঃ আলমগীর রহমান সেই সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আদিতমারী থানায় কর্মরত পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ রফিকুল ইসলাম সহ অফিসার ইনচার্জ ওসির সকল সহকর্মীদের প্রতি, যাদের ঐকান্তিক প্রচেষ্টা কর্মতৎপরতা, অনুপ্রেরণা, শক্তি, সাহস, ভালোবাসার মাধ্যমে আজকের এই আদিতমারী থানাকে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচন করা সম্ভব হয়েছে । যা ভবিষ্যতে আদিতমারী থানায় দায়িত্ব পালনে আরো বেশি উদ্দীপক হিসেবে কাজ করবে। আদিতমারী থানা অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক বলেন সম্মানিত ডি,আইজি, রংপুর রেঞ্জ, মহোদয় ও সম্মানিত পুলিশ সুপার, লালমনিরহাট মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জনগনের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছ দিচ্ছে আদিতমারী থানা পুলিশ। সম্মানিত স্যারদের নির্দেশনা যথাযথভাবে অনুসরন করে আগামীতে আরো উন্নত পুলিশি সেবা প্রদানের মাধ্যমে জনগনের আস্থা অর্জনে আদিতমারী থানা পুলিশ বদ্ধ পরিকর। সকলের নিকট দোয়া প্রার্থণা করছি আমরা যেন শতভাগ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে আমাদের দায়িত্ব পালন করতে পারি এবং আদিতমারী থানায় মাদক, জঙ্গী, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম সহ প্রভৃতি অপরাধ নিয়ন্ত্রণ করে আদিতমারী বাসিকে একটি মডেল থানা উপহার দিতে পারি।
লালমনিরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ক্রেস্ট ও পুরস্কার হাতে তুলে দিয়েছেন আদিতমারী থানা অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হকের হাতে।