রামগঞ্জে ধর্ষণের দায়ে স্কুল ছাত্র গ্রেফতার


প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪, ৩:২৭ অপরাহ্ন / ৩৯
রামগঞ্জে ধর্ষণের দায়ে স্কুল ছাত্র গ্রেফতার

রামগঞ্জে ধর্ষণের দায়ে স্কুল ছাত্র গ্রেফতার
রামগঞ্জ (লক্ষ্মীপুর) মোঃ নুর হোসেন রিপন প্রতিনিধি : লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার নয়নপুর গ্রামের মোস্তান বাড়ি থেকে বৃহস্প্রতিবার দিবাগত রাতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের দায়ে স্কুল ছাত্র মোঃ রিপাত হোসেন (১৪) কে গ্রেপ্তার করেছে রামগঞ্জ থানা পুলিশ। সৃষ্ট ঘটনায় ধর্ষণ মামলায় শুক্রবার বিকেলে আসামী রিপাতকে আদালতে সোর্পদ করেছে পুলিশ।
অভিযুক্ত রিপাত চন্ডিপুর ইউনিয়নের হরিশ্চর গ্রামের দরগা বাড়ির সৌদি প্রবাসী মো ইউসুফের ছেলে।সুত্রে জানায় হরিশ্চর মাদ্রাসার অষ্টম শ্রেনীর ছাত্র রিপাত হোসেন বৃহস্পতিবার রাত ৯টার দিকে পাশ^বর্তি ইছাপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের মোস্তান বাড়িতে গিয়ে প্রলোবন দেখিয়ে দিনমজুর মোখছেদ আরি মেয়েকে পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে। বাড়ির লোকজন টের পেয়ে আটক করে রাতে ৯৯৯ নাম্বার ফোন দেয়। এতে রামগঞ্জ থানার এস.আই হুমায়ুন কবির সোর্স দিয়ে ঘটনাস্থলে পৌছলে স্থানীয়রা পুলিশে সোর্পদ করে।
অসহায় দিনমজুর মোখছেদ আলী বলেন, আমার মেয়ের উপর জুলুম করেছে রিপাত। আমার মেয়ের জীবন শেষ করে দিয়েছে সে। আমি তার উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।
পুলিশ হেফাজতে রিপাত জানায়, আমাকে মেয়েটি ডেকে নিয়ে ফাসিয়ে দিয়েছে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, ভিক্টিম ও আসামী উভয় অপ্রাপ্ত বয়সি হওয়ায় ধর্ষণ মামলা গ্রহন করে কিশোর অপরাধী হিসেবে রিপাতকে আদালতে প্রেরন করা হয়েছে।