প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে : সালাম মূর্শেদী এমপি


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ন / ১২০
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে : সালাম মূর্শেদী এমপি
আজিজুল ইসলাম খুলনা।
খুলনা-০৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিএনপি জামায়াতের  নৈরাজ্য ও শোষণ থেকে সাধারণ মানুষকে মুক্ত করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করেছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। দেশের মানুষের মনে কোনো ক্লান্তি নেই। দেশের জনগণের জীবন মান উন্নয়নের ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। দেশের অবহেলিত জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে বঙ্গবন্ধু কন্যা নিরলস পরিশ্রম করে চলেছেন। তিনি বলেন, কিছু বিপদগামী  সেনা সদস্য ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে মুছে দিতে চেয়েছিলো বাংলাদেশের মানচিত্র। তখন স্বৈরাচারের অপশাসনের কারণে দুর্ভোগের শিকার হয় এদেশের সাধারণ  মানুষ। আর্ন্তজাতিক অঙ্গণে ইতিবাচক ইমেজ হারিয়ে ফেলে বাংলাদেশ। যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের পুর্নগঠন চলাকালেই আবারো অন্ধকারাচ্ছন্নতায় ডুবে যায় গোটা জাতি।
তিনি বলেন, রাজপথে দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে ১৯৯৬সালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করে থমকে থাকা দেশ পুর্নগঠনের কাজ নতুন করে শুরু করে আজ অতি অল্প দিনেই দেশকে উন্নয়নশীল দেশের কাতারে শামিল করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার অবর্তমানে জীবনের ঝুঁিক নিয়ে দলকে আবারও সুসংগঠিত করেছেন। তিনি দুর্বার আন্দোলন গড়ে তুলে স্বৈরাচারীর পতন ঘটিয়েছেন। পাকিস্তানী দোসরদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলার মানুষের ঘরে ঘরে স্বাধীনতার সুফল  পৌছে দিচ্ছেন।
তিনি বঙ্গবন্ধুর আদর্শ এবং চেতনা সমুন্নত রাখতে এবং দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও নৌকার বিজয় ছিনিয়ে আনার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী
আজ বুধবার ( ৩০ আগস্ট) সকাল সাড়ে ১১টার তেরখাদা উপজেলার সাচিয়াদাহ ইউনিয়নের নাচুনিয়া গ্রামের ১ নং ওয়ার্ডের জেসমিন মেম্বারের বাড়ির উঠানে উপজেলা তথ্য কেন্দ্রের আয়োজনে তথ্য আপার উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তৃতা করেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম,ভাইসচেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি,থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, মহিলা ভাইসচেয়ারম্যান নাজমা খান,জেলা আওয়ামী লীগ সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এফ এম মফিজুর রহমান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ মোতালেব হোসেন। তথ্য আপা মোসাঃ তাছলিমা খাতুন এর স ালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন উপজলা আওয়ামী লীগ নেতা নওয়াব আলী টিপু,মোঃ জনাব আলী শেখ, শেখ রাজা মিয়া, মোল্যা জিয়াউর রহমান, রূপসা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক,মোঃ বাদশা মল্লিক,মোঃ আব্বাস মোল্যা,আনদী মোহান্ত,উকিল উদ্দিন লস্কার,শেখ শারাফাত হোসেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ, যুবনেতা এস এম ওবায়দুল্লাহ বাবু ও শেখ শামীম আহমেদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আনিচুল হক, শ্রমিকলীগ  নেতা মোঃ জিল্লুর রহমান নান্নু, কৃষকলীগ নেতা এস এম নাজমুল ইসলাম,ইমাম হোসেন বাবু,খান ফরাদুজ্জামান সুমন, ছাত্রলীগ নেতা শেখ হোসাইন আহমেদ ও শেখ আনারুল ইসলাম, ইউপি মেম্বার জেসমিন আক্তার ও নিয়ামত তরফদার।
দুপুর দেরটায় তিনি তেরখাদা উপজেলার নতুন বাসস্ট্যান্ডে আধুনিক ওয়াশব্লকের উদ্বোধন ও ফলক উন্মোচন করেন।