আমার বাবাকে ফিরিয়ে দিন, কি দোষ ছিলো আমার বাবার?


প্রকাশের সময় : জুন ২১, ২০২৪, ২:৫৭ অপরাহ্ন / ৪১
আমার বাবাকে ফিরিয়ে দিন, কি দোষ ছিলো আমার বাবার?

রাশেদ, বিশেষ প্রতিনিধিঃ
বগুড়ার সারিয়াকান্দিতে মহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশে তার ছেলে সোহান কবির প্রশাসনের প্রতি সঠিক বিচার চেয়ে বলেছিলেন, “আমার বাবাকে ফিরিয়ে দিন, কি দোষ ছিলো আমার বাবার?”
১৯ জুন (বুধবার) সকালে নিখোঁজ মহিদুলের পরিবার ও এলাকাবাসীর আয়োজনে কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর বাজারে মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সারিয়াকান্দি-কুতুবপুর প্রধান সড়কটি প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখে বিক্ষোভকারীরা। ৮ দিন পেরিয়ে গেলেও নিখোঁজ ব্যবসায়ীকে এখনও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে স্থানীয় এলাকাবাসী বিক্ষোভ কর্মসূচি পালন করে।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অবসরপ্রাপ্ত সেনা সদস্য খায়রুল আলম বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রশিদ মাস্টার, মরিয়ম খাতুন, সোহান মিয়া, জনি বেগম প্রমুখ।
মানববন্ধনে বক্তাদের বক্তব্য অনুযায়ী জানা গেছে, গত ১১ জুন রাতে ব্যবসায়ী মহিদুল ইসলাম নিখোঁজ হয়েছেন। মহিদুল উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কুতুবপুর গ্রামের মৃত মনছের আলী প্রামাণিকের ছেলে। এ বিষয়ে মহিদুলের স্ত্রী জনি আক্তার গত ১২ জুন সারিয়াকান্দি থানায় একটি হারানো ডায়েরি দায়ের করেছেন। বক্তারা বলেন, স্থানীয় আব্দুস সবুর নামে একজন ব্যবসায়ীর সাথে মহিদুল ইসলামের ব্যবসায়িক লেনদেন ছিল। আব্দুস সবুরের নিকট থেকে মহিদুল ইসলাম ১৬ লাখ টাকা পেতেন। গত ১১ জুন রাতে সবুর মহিদুলকে ফোনকলের মাধ্যমে ডেকে নেন। তারপর থেকেই ব্যবসায়ী মহিদুল নিখোঁজ হয়েছেন।